ঢাকা সোমবার,৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ২:০৫ মিনিট ।

বান্দরবানে পাড়াবাসীর বিরুদ্ধে ২ ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

Post in- জুলাই ২, ২০২০ by - admin

Categories: রুমা

Tags:

Views : 58

উথোয়াইচিং মারমা।
বান্দরবান প্রতিনিধি।

বান্দরবানের রুমা উপজেলায় পাড়াবাসীর বিরুদ্ধে দুই ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৩০ জুন) দুপুরে রুমা উপজেলার দুর্গম এলাকা রেমাক্রী প্রাংসা হ্লাচিং পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- থোয়াইবা অং মারমা (৪০) ও ক্যসুই থোয়াই মারমা (৩০)। তারা রেমাক্রী প্রাংসা ইউনিয়নের হ্লাচিং পাড়ার থোয়াই হ্লাচিং এর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ২৪ জানুয়ারি ওই এলাকায় অভিযান চালিয়ে নিহত দুই ভাইয়ের ৭ একরে চাষ করা ৪টি পপি ক্ষেত ধ্বংস করে র‌্যাব-৭ এর সদস্যরা। পাড়ার কারবারি ও পাড়াবাসীরা নিষিদ্ধ পপি ক্ষেতের সন্ধান দিয়েছে এমন সন্দেহে তারা পাড়া কারবারি ও পাড়াবাসীদের উপর নানা ধরনের অত্যাচার চালিয়ে এবং বিভিন্ন হুমকি ধমকি দিয়ে আসছে।

দুই ভাইয়ের ভয়ে পাড়া কারবারি গ্রাম ছেড়ে অনেকদিন পালিয়েও ছিলেন। মঙ্গলবার (৩০ জুন) দুপুরে পাড়ার একটি অনুষ্ঠানে দুই ভাই তুচ্ছ এক ঘটনাকে কেন্দ্র করে এক পাড়াবাসীকে দা দিয়ে কুপিয়ে জখম করে। এতে পাড়াবাসী ক্ষিপ্ত হয়ে দুই ভাইকে গণধোলাই দেন। পরে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এ ব্যাপারে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রেজা সরোয়ার জানান, খবর পাওয়ার সাথে সাথে বুধবার (০১ জুলাই) সকালে পুলিশ ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে। এলাকাটি দুর্গম হওয়ার কারণে নিহতদের লাশ উদ্ধার করে রুমা সদরে আনা সম্ভব হয়নি। বৃহস্পতিবার (০২ জুলাই) দুই ভাইয়ের লাশ সদরে আনা সম্ভব হবে বলে জানান তিনি।

Read More…….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *