ঢাকা সোমবার,৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ২:২৬ মিনিট ।

লংগদু স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন এর মেধাবৃত্তি পরীক্ষার ফল প্রকাশ।

Post in- জুলাই ৫, ২০২০ by - admin

Categories: লংগদু

Tags:

Views : 58

মোঃ গোলামুর রহমান
লংগদু প্রতিনিধিঃ

লংগদু উপজেলার কিছু বরেণ্য ও শিক্ষা উদ্দ্যেগী ব্যক্তিবর্গের একান্ত প্রচেষ্টায় গড়ে উঠেছে লংগদু স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন (SWA) নামক সংগঠনটি। অত্র উপজেলার একমাত্র শিক্ষা অন্বেষী সংগঠন বলে খ্যাত। এই সংগঠনটির কার্যক্রম পুরো উপজেলা জুড়ে। সংগঠনের দায়িত্বরত সকল সদস্যের লক্ষ্য ও উদ্দ্যেশ হলে শিক্ষার্থীদের মেধা বিকাশে পড়ালেখার প্রতি উৎসাহিত করা এবং উপজেলার একজন কৃতি সন্তান হিসেবে পরিচয় বহন করা।

“শিক্ষা স্বনির্ভরতা উন্নয়ন’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতিষ্ঠিত লংগদু উপজেলা ভিত্তিক সামাজিক সংগঠন লংগদু স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন কর্তৃক ২০২০ এর মেধাবৃত্তি পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। ৪ জুলাই শুক্রবার উক্ত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়।

গত ২৮ ফেব্রুয়ারী ২০২০ খ্রিঃ প্রথমবারের মতো লংগদু স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে ৫ম ও ৮ম শ্রেণির শিক্ষার্থীদের মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন বিদ্যালয় থেকে ৫ম শ্রেণিতে ৭৫ জন এবং ৮ম শ্রেণিতে ৫৪ জন শিক্ষার্থী অংশগ্রহন করে। ট্যালেন্টপুল ও সাধারন গ্রেড এই দুটি ক্যাটাগরিতে ফলাফল প্রকাশ করা হয়। প্রকাশিত ফলাফল অনুযায়ী ৫ম শ্রেণিতে ট্যালেন্টপুলে বৃত্তি পায় ৪জন এরা হলোঃ জান্নাতুল মাওয়া (৫৩৯), সানজিদা (৫৩৮), শাহেদ আলম শিশির (৫৩৬), মোঃ তাহসান (৫৫১);
সাধারন গ্রেডে বৃত্তি পায় ৮জন হলোঃ
রোওয়াইদা হামিম–(৫৫৯), ফাহিম শাহরিয়ার–(৫৩৭), আন্জুমান আরা হ্যাপি (৫৬০), লিটু চাকমা (৫২৪), মাহবুবা আক্তার তাসনিম–(৫৪৪), নাজমুল ইসলাম–(৫৫৩), প্রানেম চাকমা–(৫২৬), এমি চাকমা–(৫২৫) ৫ম শ্রেণিতে মোট ১২জন। ৮ম শ্রেণিতে ট্যালেন্টপুলে ১জন হলোঃ নাবিল রিজোয়ান–(৮৩০)।
সাধারন গ্রেডে ৮জন হলোঃ
জুলেখা আক্তার–(৮০৩), মোঃ জাহিদুল ইসলাম (৮২৭), মোঃ আরমান হোসেন–(৮৩১), রেহেনা আক্তার–(৮০৫), মোঃ নাজমুল হক–(৮২৬), নাজমুল হুদা–(৮৪৬), শহিদুল ইসলাম সাহেদ–(৮২০) এবং সানজিদা আক্তার মীম-(৮০৬)।

উল্লেখ্য যে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে মেধাবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে আনুষ্ঠানিক ভাবে পুরস্কার বিতরণ করা হবে বলে জানিয়েছে, লংগদু স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন (SWA) এর কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *