ঢাকা বৃহস্পতিবার,৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | বিকাল ৪:৪৭ মিনিট ।

খাগড়াছড়ির রামগড়ে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

Post in- জুলাই ১২, ২০২০ by - admin

Categories: রামগড়

Tags:

Views : 58

মো.নিজাম উদ্দিন,
খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড়ে মো. ওমর ফারুক (২৮) নামে যুবককে বাজার থেকে বাড়ী ফেরার পথে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।
শনিবার রাত ১১টায় উপজেলার কালাডেবা এলাকায় নিজ বাড়ীর সামনে এ ঘটনা ঘটে। নিহত ওমর ফারুক একই এলাকার আলী নেওয়াজের একমাত্র পুত্র সন্তান বলে জানা গেছে।

নিহতের বন্ধু সাইফুল জানান, রাতে কয়েকজন মিলে বাজারে আড্ডা দিয়ে যার যার বাড়ীতে চলে যাই। পরে শুনতে পাই ফারুক বাড়ীর নিকটবর্তী রাস্তায় আহত অবস্থায় পড়ে আছে। আমরা ফারুককে প্রথমে রামগড় হাসপাতালে এবং পররর্তীতে চট্রগ্রাম মেডিকেলে নিয়ে যাই। আইসিইউতে নেয়ার সাথে সাথে তার মৃত্যু হয়। তার মাথায় আঘাতের কারনে প্রচুর রক্তক্ষরন হয়।

খাগড়াছড়ির রামগড়ে যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরাফারুকের বাবা আলী নেওয়াছ বলেন, আমার ছেলে ফটিকছড়িতে ঔষধ কোম্পানীর চাকরীর সুবাধে মাঝে মধ্যে বাড়ীতে আসলেও ২/১ দিন থেকে চলে যায়। কারো সাথে আমার ও ছেলের কোন শক্রতা ছিলনা। রোববার বিয়ের জন্য পাত্রী দেখতেও যাওয়ার কথা ছিল ফারুকের। অবিলম্বে খুনিদের বের করে শাস্তির দাবী জানান তিনি।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মোহাম্মদ ফরহাদ বলেন, অজ্ঞাতনামা সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে। পুলিশ ঘটনার তদন্ত ও অভিযান শুরু করেছে শীগ্রই হত্যাকান্ডের রহস্য উম্মোচিত হবে। এ ঘটনায় হত্যা মামলা রুজু করা হয়েছে।

 

আরো পড়ুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *