ঢাকা সোমবার,৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ২:১৭ মিনিট ।

বান্দরবানে দূরপাল্লার গণপরিবহন যান চলাচল শুরু

Post in- জুলাই ২০, ২০২০ by - admin

Categories: বান্দরবান সদর

Tags:

Views : 59

উথোয়াইচিং মারমা

বান্দরবানে প্রশাসনের সিদ্ধান্ত ও নিয়ম অনুযায়ী স্বাস্থ্য বিধি মেনে বান্দরবান হতে ঢাকা, চট্টগ্রামবাহী সব ধরনের দূরপাল্লার গণপরিবহন চলাচল শুরু হয়েছে। আজ ২০ জুলাই হতে শুরু হয়েছে দূর পাল্লার গণপরিবহন যান চলাচল। করোনার ক্রান্তিলগ্নে বান্দরবানকে রেডজোন হিসেবে চিহ্নিত করে ২১ দিনের লক ডাউনের পর এ সিদ্ধান্ত নিয়েছে বান্দরবান প্রশাসন।

গত ১৫ জুলাই বুধবার ২১দিনের কঠোর লকডাউন শেষ হওয়ার পর সুপার মার্কেট, মুদি, কাঁচা বাজার ও শহরে যানচলাচল খুলে দেয়া হলেও, সারা দেশের সাথে বান্দরবান জেলার গণপরিবহন যোগাযোগ বন্ধ ছিলো। ২০ জুলাই সোমবার থেকে বান্দরবান জেলার অভ্যন্তরিন ও চট্টগ্রাম-ঢাকা সব রুটে গণপরিবহন চালু করার জন্য প্রশাসন জেলা বাস মালিক সমিতির সাধারন সম্পাদক ঝন্টু দাশ ও শৈল শোভা পরিবহণ সমিতির অমল দাশ বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, বান্দরবানে হঠাৎ করে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে যাওয়ার কারণে করোনা সংক্রমণ এড়াতে প্রশাসন পক্ষ থেকে দূুরপাল্লার পরিবহনসহ সব ধরণের গণপরিবহন বন্ধ ঘোষণা করা হয়। শুধুমাত্র ব্যক্তি মালিকানা, প্রাইভেট কার, নিত্য প্রয়োজনীয় সরবরাহ গাড়ী, এম্বুলেন্স এবং জরুরি কাজে নিয়োজিত গাড়িগুলো আওতামুক্ত ছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *