ঢাকা বৃহস্পতিবার,৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | বিকাল ৪:৩৪ মিনিট ।

কাপ্তাইয়ে স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে সজীব ওয়াজেদ জয় এর ৫০তম জন্মদিন এবং স্বেচ্ছাসেবকলীগের ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন।।

Post in- জুলাই ২৭, ২০২০ by - admin

Categories: কাপ্তাই

Tags:

Views : 61

অর্ণব মল্লিক, কাপ্তাই প্রতিনিধি।

ডিজিটাল বাংলাদেশের স্বপ্নদষ্টা, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিখাতে ঘটে যাওয়া বিপ্লবের স্থপতি সজীব ওয়াজেদ জয় এর ৫০ তম জন্মদিন এবং আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের  ২৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী  উপলক্ষ্যে কাপ্তাই উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে সোমবার(২৭ জুলাই) কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে কেক কাটা, আলোচনা সভা এবং মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। কাপ্তাই উপজেলা আ’লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই কর্মসুচীর উদ্বোধন করেন।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ফজলুল কাদের মানিকের সভাপতিত্বে এইসময় কাপ্তাই উপজেলা আ’লীগের সাবেক সদস্য আখতার হোসেন মিলন, কাপ্তাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এ আর লিমন, সহ সভাপতি বাবলু বিশ্বাস অমিত, আল আমিন, কাপ্তাই উপজেলা যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মো: তানভীর খান, রাংগামাটি জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য আনোয়ার হোসেন, জেলা সদস্য মাঈনুল হোসেন সুমন,   চিৎমরম ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মংসুইউ মারমা, ওয়াগ্গা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাথোয়াই মারমা সহ দলের উপজেলা এবং ইউনিয়ন কমিটির  নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *