ঢাকা সোমবার,৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | রাত ১:০০ মিনিট ।

বিদায় সংবর্ধনায় কাপ্তাইবাসীর ভালবাসায় সিক্ত হলেন ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল।।

Post in- জুলাই ২৮, ২০২০ by - admin

Categories: কাপ্তাই

Tags:

Views : 64

অর্ণব মল্লিক, কাপ্তাই প্রতিনিধি।।

বিদায় সংবর্ধনায় কাপ্তাইবাসীর ভালবাসায় সিক্ত হলেন কাপ্তাই উপজেলার বিদায়ী ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল। তিনি ব্রাক্ষনবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন। বিসিএস (প্রশাসন) ক্যাডারের ২৯ তম ব্যাচের এই চৌকস কর্মকর্তা কাপ্তাইের ইউএনও হিসেবে যোগদান করেন ২০১৮ সালের ১৮ সেপ্টেম্বর।
তিনি দায়িত্ব গ্রহনের পর থেকেই তাঁর বিভিন্ন গুনাবলির মধ্যে দিয়ে খুব অল্প সময়ে কাপ্তাইবাসীর মন জয় করেছেন। করোনাকালীন সময়ে তাঁর ভূমিকা ছিলো অন্যতম। তিনি করোনার ভয়কে জয় করে প্রতিনিয়ত কাপ্তাইবাসীর কল্যাণে কাজ করে গেছেন।
মঙ্গলবার( ২৮ জুলাই) কাপ্তাই উপজেলার বিদায়ী ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল এবং কাপ্তাই উপজেলা লেডিস ক্লাবের সভানেত্রী মিসেস আফরোজা আক্তার রেখাকে কাপ্তাইের সম্মনিত বিদায় সংবর্ধনা কমিটির পক্ষ হতে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। সম্মনিত বিদায় সংবর্ধনা কমিটির আহবায়ক কাপ্তাই উপজেলার সাবেক চেয়্যারম্যান ও আ’লীগ সভাপতি অংশুইছাইন চৌধুরী এবং সদস্য সচিব কাপ্তাই উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাদাৎ হোসেন চৌধুরীর উদ্যোগে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাপ্তাই উপজেলা চেয়্যারম্যান মোঃ মফিজুল হক।
কাপ্তাই প্রেস ক্লাব সাধারন সম্পাদক ঝুলন দত্ত এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন  রাঙামাটি জেলা পরিষদ সদস্য থোয়াইচিং মং মারমা ও শান্তনা চাকমা, কাপ্তাই থানা ওসি নাসির উদ্দিন, চন্দ্রঘোনা থানার ওসি আশ্রাফ উদ্দীন, কাপ্তাই উপজেলা কৃষি কর্মকর্তা সামসুল আরেফীন, কাপ্তাই উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল, মহিলা ভাইস চেয়্যারম্যান উমেচিং মারমা, কর্ণফুলী সরকারি কলেজের অধ্যক্ষ এইচ এম বেলাল হোসেন, কাপ্তাই ইউপি চেয়্যারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ১নং চন্দ্রঘোনা ইউপি চেয়্যারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, রাইখালী ইউপি চেয়্যারম্যান মোঃ এনামুল হক, ওয়াগ্গা ইউপি চেয়্যারম্যান চিরঞ্জিত তনচংগা, চিৎমরম ইউপি চেয়্যারম্যান চিংথোয়াই মারমা, কাপ্তাই ক্রীড়া সংস্থার সভাপতি বিদর্শন বড়ুয়া, কাপ্তাই স্কাউট সাধারন সম্পাদক মাহাবুব হাসান বাবু, চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং, কাপ্তাই প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মোশারফ হোসেন, কাপ্তাই প্রেস ক্লাবের বর্তমান সভাপতি কবির হোসেন, সহ -সভাপতি নজরুল ইসলাম লাভলু, কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দীন সুুমন, সাধারণ সম্পাদক আলী রেজা লিমন সহ বিভিন্ন অতিথীবৃন্দ।
বিদায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিরা কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলের প্রশংসনীয় ভূমিকার কথা তুলে ধরে বলেন, তিনি খুব অল্প সময়ে কাপ্তাইের মানুষের কল্যানে যেই ভূমিকা পালন করেছেন তা আজীবন কাপ্তাইবাসীর হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবে। এবং সকল অতিথিরা তাঁর সুন্দর ও সুস্থ জীবন কামনা করে বিদায় জানালেন।
বিদায়ী ইউএনও আশ্রাফ আহমেদ রাসেল তাঁর বক্তব্যে আবেগাপ্লুত হয়ে বলেন, তিনি কাপ্তাইে যোগদানের পর থেকেই কাপ্তাইবাসী তাঁকে যেভাবে সহযোগীতা করেছে তা তিনি আজীবন মনে রাখবেন। তিনি আরো বলেন, কাপ্তাইের মানুষের সুখে দুঃখে তিনি সবসময় পাশে থাকার চেস্টা করেছেন, কাপ্তাইের মানুষের কল্যানে কাজ করার চেস্টা করেছেন এবং এতো অল্প সময়ে কাপ্তাইবাসী তাঁকে যেভাবে আপন করে নিয়েছে তা তিনি আজীবন মনে রাখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *