ঢাকা বৃহস্পতিবার,৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | বিকাল ৪:১০ মিনিট ।

থানচিতে গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তি উদ্ধার

Post in- আগস্ট ৫, ২০২০ by - admin

Categories: থানচি

Tags:

Views : 59

উথোয়াইচিং মারমা।
বান্দরবান প্রতিনিধি।

বান্দরবানের থানচি উপজেলায় পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করেছে।আহত ব্যক্তির নাম মংচপ্রু মারমা (৪২)।

৫ আগস্ট বুধবার আনুমানিক রাত দুইটার দিকে থানচি বাস স্টেশন এলাকায় ব্রিজের নিচে এ ঘটনা ঘটে । আহত ব্যক্তি দায়ের কোপে আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সে ৮ নং ওয়ার্ড বান্দরবান সদর ইউনিয়নের লুলাইন পাড়ার থোয়াইচিং মারমার ছেলে।

থানচিতে গুরুতর আহত অবস্থায় এক ব্যক্তি উদ্ধারএ বিষয়ে ৮ নং ওয়ার্ডের সদর ইউনিয়ন মেম্বার চিং সিং মং মারমা সাথে সরাসরি কথা বললে, তিনি জানান আমি তাকে দীর্ঘদিন ধরে চিনি সে আমাদের পাড়ায় থাকত , কিন্তু আনুমানিক তিন থেকে চার বছর আগে তার ব্যক্তিগত কিছু পারিবারিক সমস্যার কারণে সে আমাদের পাড়া থেকে নিরুদ্দেশ হয়ে চলে যায় , পরবর্তীতে শুধু আমরা খবর পেয়েছিলাম সে থানচিতে থাকে। তবে থানচির কোথায় বা কোন এলাকায় থাকে তা আমরা জানতাম না । কাল রাতে হঠাৎ করে আমরা খবর পাই সে আহত অবস্থায় থানচি ব্রিজের নিচে পড়ে আছে পরবর্তীতে পুলিশ ও এলাকাবাসীর সহযোগিতার মাধ্যমে তাকে আমরা বর্তমান সদর হাসপাতালে নিয়ে এসেছি। তার অবস্থা বর্তমানে গুরুতর।
তিনি আরো জানান, সে মদ্যপান করতো, হয়তো মদ্যপান করে কারো সাথে ঝগড়ায় লিপ্ত হওয়াতে তার এই অবস্থা হয়েছে।

থানচি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শামীম শেখ জানান,, আহত ব্যক্তি মধ্যরাতে একটি ব্রিজের নিচে আহত অবস্থায় পড়ে ছিলো। পরবর্তীতে লোকজন পুলিশ প্রশাসনকে খবর দিলে স্থানীয় মানুষ ও পুলিশ প্রশাসনের মাধ্যমে তাকে আমরা উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করি । বর্তমানে সে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে । তবে এ বিষয়ে কেউ এখনো অভিযোগ করেনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *